মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ২৪ মে ২০২০

পবিত্র ঈদ-উল-ফিতর ২০২০ খ্রিঃ (হিজরী ১৪৪১) উপলক্ষে চেয়ারম্যান মহোদয়ের শুভেচ্ছা ও মোবারকবাদ। “ঈদ মোবারক।”


প্রকাশন তারিখ : 2020-05-24

আসসালামুআলাইকুম। পবিত্র ঈদ-উল-ফিতর ২০২০ খ্রিঃ  (হিজরী ১৪৪১) উপলক্ষে বন্দরের সকল স্তরের কর্মকর্তা, কর্মচারী ও বন্দর ব্যবহারকারীসহ সংশ্লিষ্ট সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। “ঈদ মোবারক।”

 

ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। মাসব্যাপী সিয়াম-সাধনার পর আনন্দ-খুশি, উচ্ছ্বাস আর ভালোবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয়েছে পবিত্র ঈদ-উল-ফিতর। ঈদ সব শ্রেণি পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয় এবং সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে সকলকে আবদ্ধ করে। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে এ বছর ঈদ কিছুটা ভিন্ন আঙ্গীকে উদযাপিত হতে যাচ্ছে। সকলে স্বাস্থ্য সচেতনতা প্রতিপালনের উপর বিশেষ গুরুত্বারোপ করে নিজ এবং পরিবারের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে সচেষ্ট হবেন বলে আশা রাখি। করোনা ভাইরাসের ভয়াবহ সংক্রমণের পাশাপাশি ঘূর্ণিঝড় আম্পানের আঘাত কাটিয়ে পারস্পরিক সহযোগিতা ও ত্যাগ স্বীকারের মাধ্যমে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন, ঈদের আনন্দকে বহুগুণ বাড়িয়ে দেবে এ আমার প্রত্যাশা। সরকারি নির্দেশনার প্রতি শ্রদ্ধাশীল থেকে কর্তৃপক্ষের কর্মকর্তা ও কর্মচারী কর্মস্থলে অবস্থান করায় সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ। পরিবার পরিজন ছাড়া ঈদের খুশি অনেকখানি ম্লান হয়ে যাওয়া সত্বেও সকলে ধৈর্য্য ধারণ করে বিশ্বব্যাপী চলমান এ সংকট ও মহাদুর্যোগ উত্তরণে মহান আল্লাহর সাহায্য প্রার্থনা করি। স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দুরত্ব বজায় রেখে নিকটস্থ মসজিদে ঈদের নামাজ আদায় করতঃ ঘরে থেকে ঈদ উদযাপন করে নিজে সুস্থ্য থাকুন এবং অন্যকে সুরক্ষিত রাখুন।

 

চলমান করোনা ভাইরাসের দূর্যোগ কাটিয়ে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়তে মোংলা বন্দর অগ্রণী ভূমিকা পালন করতে সক্ষম হবে এই প্রত্যাশায় পবিত্র ঈদ-উল-ফিতর ২০২০ খ্রিঃ উপলক্ষে বন্দরের কর্মকর্তা, কর্মচারী ও বন্দর ব্যবহারকারীসহ সকল শুভানুধ্যায়ীর সুস্বাস্থ্য কামনা করি।

 

রিয়ার এডমিরাল এম শাহজাহান

চেয়ারম্যান

মোংলা বন্দর কর্তৃপক্ষ


Share with :

Facebook Facebook